এফসি বার্সেলোনা 1 – 2 অ্যাটলেটিকো দে মাদ্রিদ: অ্যাটলেটিকো দে মাদ্রিদ বার্সেলোনার বিরুদ্ধে একটি অলৌকিক জয় অর্জন করেছে এবং লা লিগার লড়াইকে কাঁপিয়ে দিয়েছে

তিনি কীভাবে এই কাজটি করেছেন তা বের করতে সম্ভবত কিছুটা সময় লাগবে, তবে অ্যাটলেটিকো মাদ্রিদ বিরুদ্ধে একটি অবর্ণনীয় জয় পেয়েছে বার্সা ইন মন্টজুইক এবং যে শুধুমাত্র জিনিস যে গুরুত্বপূর্ণ. একটি অলৌকিক ঘটনা বড়দিন। অন্যথায় এই ফলাফল ব্যাখ্যা করা কঠিন, একটি প্রত্যাবর্তন শেষ মুহূর্তের আকাশ থেকে পড়ে একটি গোলের মাধ্যমে শেষ হয় সোরলট। [Así vivimos el partido entre el Barcelona y el Atlético de Madrid]

বার্সেলোনায় প্রথমার্ধে আফসোস ও বিব্রতকর অবস্থা সত্ত্বেও লা লিগার নেতা হিসেবে আতলেটিকো ডি মাদ্রিদ আঙুর খাবে। যারা সিমিওন তারা প্রথম 45 মিনিট ট্র্যাশে ফেলেছিল, কিন্তু যদি তারা একটি জিনিস ভাল করে থাকে, তবে জিনিসগুলি তাদের সবচেয়ে খারাপ অবস্থায় টিকে থাকে, তাই তারা বিরতির পরে জিনিসগুলিকে ঘুরিয়ে দেওয়ার একটি উপায় খুঁজে পেয়েছিল।

প্রথমার্ধে পেদ্রি বার্সাকে এগিয়ে দিলেও দ্বিতীয়ার্ধে ডি পল সমতা আনেন। 96তম মিনিটে, সোরলোথ বার্সাকে শাস্তি দেয় যা ঘরের মাঠে তার টানা তৃতীয় পরাজয় রেকর্ড করে এবং যা জাতীয় প্রতিযোগিতায় একটি সংকটের কথা বলতে শুরু করতে পারে।

বার্সেলোনার বিপক্ষে গোল উদযাপন করছেন ডি পল।

রয়টার্স

বার্সা, একটি রোলার

তিনি এলেন বার্সা বিপক্ষে ম্যাচের সাম্প্রতিক ধাক্কা দিয়ে লাস পালমাস এবং লেগানেস, এবং এটি তাকে তার কান দিয়ে সরাসরি ঘাসে লাফিয়ে দেয়। একটি অত্যন্ত চাহিদাপূর্ণ ম্যাচে, কিউলস কোন লাইসেন্স বহন করতে পারেনি এবং তাই লকার রুম টানেল থেকে প্রায় 100% তীব্রতা দিয়েছে।

যারা হানসি ফিল্ম তারা প্রথম 45 মিনিটে একটি বাস্তব রোলার ছিল। তারা বক্সের চারপাশে তাদের প্রতিদ্বন্দ্বীকে আধিপত্য বিস্তার করে, ক্রমাগত বিপরীত মাঠে বসবাস করে এবং একটি অ্যাটলেটিকো মাদ্রিদকে নিয়ন্ত্রণ করে যা সাম্প্রতিক সপ্তাহগুলিতে দেখতে একেবারেই কিছুই ছিল না।

অ্যাটলেটির দৃষ্টিভঙ্গি ছিল একটি আত্ম-সচেতন দল, এমন কেউ যে হীনমন্যতার ভূমিকা গ্রহণ করে এবং মাঠে নামার আগে কার্যত পরাজয় মেনে নেয়। মাদ্রিদ দলটি আরও একটু বেশি চাইতে পারত, বার্সেলোনায় পৌঁছানোর অধিকার নিয়ে বার্সাকে চোখে দেখার এবং নেতৃত্ব নেওয়ার আশায়, কিন্তু তাদের প্রথমার্ধ ছিল বিব্রতকর।

পেদ্রি অ্যাটলেটিকোর বিরুদ্ধে তার সাধারণ দূরবীনের অঙ্গভঙ্গি দিয়ে তার গোল উদযাপন করেন।

রয়টার্স

প্রথম পাস থেকে কিউলের আধিপত্য ছিল মোট। পেদ্রি, ফারমিন এবং গাভি তারা মাঠের মাঝখানে নিয়ন্ত্রণ নিতে থাকে পল এবং ব্যারিওস দ্বারা তারা ছায়া ধাওয়া. রাফিনহা সবচেয়ে ভারসাম্যহীন খেলোয়াড় হয়ে ওঠেন এবং জাভি গ্যালানকে উইংয়ে পাগল করে দেন। ব্রাজিলিয়ানদের কাছে যতবারই বল ছিল, ততবারই বিপদ স্পষ্ট ছিল।

অবিকল রাফিনহা তিনিই প্রথম বিপজ্জনক শটটির নায়ক ছিলেন যেটি গ্যালাঘেরকে প্রায় লাইনের বাইরে নিজেকে মাটিতে ফেলে দিয়ে পরিষ্কার করতে হয়েছিল, বার্সা তার প্রতিপক্ষের কাছে যে চাপের মুখোমুখি হতে চলেছে তার পূর্বাভাস।

ফ্লিকের দল তাদের খুশি মত ম্যাচ পরিচালনা করে এবং অ্যাটলেটিকো টানা তিনটি পাসও পূরণ করতে পারেনি। তাও মাঠের মাঝখানের বাইরে না গিয়ে। বিশ মিনিট পর, রাফিনহা থেকে ইনিগো মার্টিনেজের দিকে একটি ক্রস, দূরের পোস্টে একা, ওব্লাককে প্রথমবার হস্তক্ষেপ করতে বাধ্য করে।

অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচ চলাকালীন রাফিনহা পাস দেন।

রয়টার্স

ম্যাচের এই পর্যায়ে, হোম গোলটি ধরে রাখতে শুরু করেছিল, এবং রাফিনহার ক্রস পরে কাছের পোস্টে হেডার দিয়ে হেড করার কাছাকাছি এসেছিলেন গাভি।

আধঘণ্টা পেরিয়ে যায়নি অ্যাটলেটিকো ডি মাদ্রিদ। পেদ্রি এটা পছন্দ করেন, মাঠের মাঝখানে একত্রিত হয়ে প্রতিপক্ষ গোলের মুখোমুখি হন। তিনি গাভির সাথে দেয়ালে ছুঁড়ে দেন, তার সতীর্থ অনিচ্ছাকৃতভাবে দুর্বল নিয়ন্ত্রণের পরে তাকে বল ফিরিয়ে দেন, এবং পেদ্রি এলাকায় প্রবেশ করার সুযোগ নেন এবং একের পর এক নিচু থেকে সংজ্ঞায়িত করেন। ওব্লাক।

গোলটি ছিল দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির জন্য সঠিক পুরষ্কার এবং যে খেলাটি খেলতে চায় না তার জন্য উপযুক্ত শাস্তি ছিল শুধুমাত্র একটি বল নিয়ে দর্শকদের কাছ থেকে একটি ভীতু প্রতিক্রিয়া ছিল যা জুলিয়ান ছোট পৃষ্ঠে মিস করেছিলেন, কিন্তু এই প্রথমার্ধে অ্যাটলেটিকোর স্কোর ছিল সম্পূর্ণ সাসপেন্স।

একটি নতুন দল

প্রথমার্ধের শেষ প্রসারিত অ্যাটলেটিকো ডি মাদ্রিদ যে আলোর রশ্মি দেখেছিল তা দ্বিতীয়ার্ধে ফলো করা গোলে পরিণত হয়েছিল। ড্রেসিংরুমে সময় স্কোয়াডকে পুনরুজ্জীবিত করেছিল, সিমিওন পদ্ধতির পরিবর্তন করেছিলেন এবং বিরতির পরে অ্যাটলেটি আরও বেশি স্বীকৃত দলে পরিণত হয়েছিল।

অবশ্য, প্রথম সুযোগেই বার্সাকে মেরে ফেলতে চেয়েছিলেন তিনি ফারমিন ওব্লাকের বিরুদ্ধে মুখোমুখি হওয়ার সময় আমি আরও ভালভাবে সংজ্ঞায়িত করতাম। দ্বিতীয়টি এড়াতে স্লোভেনীয় গোলরক্ষক একটি অলৌকিক পদক্ষেপ নেন যে বাক্যটির অর্থ হবে।

অ্যাটলেটিকো বলের উপর আরও বেশি দখল রাখতে শুরু করে, নিজেদেরকে উচ্চ চাপ দিতে দেয় এবং পিচে অনেক বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। হঠাৎ করেই, সবকিছুই একের পর এক দ্বন্দ্বে পরিণত হয়েছে, নিশ্চিতভাবেই ম্যাচের শুরু থেকেই আমরা যার অপেক্ষায় ছিলাম।

গ্রিজম্যান, মাথা নিচু।

রয়টার্স

সবকিছু সত্ত্বেও, আসল বিপদ বার্সেলোনার পক্ষেই ছিল। সবার আগে পেদ্রি যে জায়গা দিয়ে তিনি উপরের কর্নারের দিকে তাকান সেখান থেকে বাঁ-পায়ের শটে তিনি গোলটি করেন এবং পরে ওব্লাককে লব করার চেষ্টায় রাফিনহা ক্রসবারের বিরুদ্ধে বলটি ভেঙে দেন। এই সংজ্ঞাটি পেডরির কাছ থেকে একটি কলঙ্কজনক পাসের আগে ছিল, সেরা।

বার্সা নম্র ছিল এবং এটি অ্যাটলেটিকো ডি মাদ্রিদকে ডানা দিয়েছে যারা কিছু জানে এবং তা হল বেঁচে থাকা। এই একই মৌসুম থেকে একটি স্পষ্ট উদাহরণ এর ম্যাচ প্যারিস, তাই তিনি জানতেন যে তার সময় কাটাতে তাকে দাঁত কিড়মিড় করতে হবে। এবং এটা ঘটেছে.

বার্সেলোনার বিপক্ষে সমতা উদযাপন করছেন ডি পল।

রয়টার্স

জুলিয়ান আলভারেজ পাল্টা আক্রমণে বার্সা ডিফেন্সের পিছনের জায়গার সদ্ব্যবহার করেন, একটি ক্রস স্থাপন করেন যা একটি গোল পায়নি কিন্তু কুল ডিফেন্স থেকে ক্লিয়ারেন্স ভাল ছিল না। তিনি এটা দেখেছেন পল থেকে, যিনি দ্বিতীয় লাইন থেকে এসেছেন এবং খেলাটি টাই করার জন্য লম্বা পোস্টের গোড়ায় একটি সূক্ষ্ম শট টেলিগ্রাফ করেছেন।

এই গোলের পর থেকে আবারও ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছে বার্সেলোনা। প্রকৃতপক্ষে, তারা লেভান্ডোস্কির সুযোগের জন্য দ্বিতীয় গোলটিও ক্ষমা করে দিয়েছিল, যদিও অ্যাটলেটিও ব্যারিওসের বুটগুলির জন্য একটি খুব স্পষ্ট সুযোগ পেয়েছিল। পেনা সফরের উদ্দেশ্য এড়িয়ে গেছেন।

বার্সেলোনার বিপক্ষে গোল উদযাপন করছেন সোরলথ।

রয়টার্স

শেষ কয়েক মিনিট পাগল ছিল. রাফিনহা একটি সুবর্ণ সুযোগে হত্যার দ্বারপ্রান্তে ছিল এবং অ্যাটলেটিকো এমনকি পাল্টা আক্রমণে ফিরে আসার স্বপ্ন দেখেছিল। মনে হচ্ছিল আর কিছুই ঘটবে না… কিন্তু তারপর অলৌকিক ঘটনা ঘটল। দৌড়ানোর জন্য জায়গা থাকায়, মলিনা দূরের পোস্টে একটি ক্রস পরিবেশন করেছিলেন এবং সেখানে, সোরলোথ পেনাতে গুলি করার জন্য অচিহ্নিত উপস্থিত হয়েছিল।

অ্যাটলেটিকো বার্সেলোনার বিপক্ষে জিতেছে এবং ৪৫ মিনিটে হেরেছে। এমনকি যদি সিমিওন গেমের মাধ্যমে গান গাইতে থাকে, কোলকোনেরোরা এই মরসুমে জয়ী হতে চায়। লীগ।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )