সুখী twerking এবং সমৃদ্ধ perreo
এটি প্রায় প্রতিটি মনোযোগী পর্যবেক্ষকের কাছে পরিচিত যে কমনীয়তা পদত্যাগ এবং বন্দী. 2025 এর গেটে এই ম্যাক্সিমের কিছু কি বাকি আছে?
যদি সমসাময়িক সমাজের (এবং সর্বকালের) তার অগ্রাধিকারের একটি আয়না থাকে এবং সংস্কৃতিতে এর স্নায়বিকতা, সঙ্গীত সম্ভবত সবচেয়ে তাৎক্ষণিক প্রতিধ্বনি, যেখানে উত্তরটি পরিষ্কার: আমরা কিছুতেই হাল ছাড়ি না বা পিছিয়ে থাকি না।
বিশের দশক ছিল অবতরণ যুগ। এবং এটি প্রতিফলিত হয়, নির্দ্বিধায়, আমাদের তালিকার শীর্ষে থাকা গানগুলির গানগুলিতে। আগে যা ইঙ্গিত করা হয়েছে, এখন সে চিৎকার করে; আগে যা লুকানো ছিল তা এখন ঘোষণা করা হচ্ছে বীট চটকদার, চিজি কোরিওগ্রাফি (আমি বলছি না যে তাদের নিজস্ব জিনিস নেই)। এটি একটি সমালোচনা নয়, এটি একটি উপলব্ধি এবং ক্রিসমাস, যা একসময় খোলাখুলি ক্রিসমাস ক্যারল এবং “ভিয়েনার গায়ক শিশু” (ছোট নামটি আমার মধ্যে সবচেয়ে খারাপটি নিয়ে আসে) বিশ্বের সুবিধাপ্রাপ্তদের এই নির্লজ্জ পরমানন্দের সাথে বেজেছিল ( আমাদের মতো), যারা আমরা 24 তারিখে একটি লিনেন টেবিলক্লথে খাবার খেয়েছিলাম… এবং এই সমস্ত হিংসাত্মক সংশোধন…
এটা শেষ, আমার বন্ধুরা, ওহ! এই প্রতিধ্বনিগুলি বিবর্ণ হয়ে গেছে, পাতালের ভিসারাল ছন্দ দ্বারা প্রতিস্থাপিত হয়েছে। এই কারণে, এবং কারণ এই বছর আমি আরো ব্যয়অনেক ঘন্টা শুনছি Karol G (জিম ট্রেডমিলে), এটি বিশ্বের মধ্যে বৈসাদৃশ্য সম্পর্কে চিন্তা করার উপযুক্ত সময় বলে মনে হচ্ছে নদীতে মাছ এবং “আপনি ওসব খেতে চারে উঠেছিলেন।”
সম্ভবত আমাদের দাদা-দাদি এবং বাবা-মা বড়দিনের আগের টেবিলের চারপাশে জড়ো হয়েছিল, যেখানে সবচেয়ে সাহসী জিনিসটি ছিল “অ্যা, ডেল চিকিরিটিন” টিউন করা। কিন্তু বর্তমান ডিনার, কিশোর এবং ভাতিজিদের সাথে টিকটকে নাচ, মালুমা এবং তার সহযোগীদের সাথে ঘটছে স্পষ্ট ইচ্ছা এবং যৌন ক্ষমতায়ন।
আপনি কি কখনও এই গানের লিরিক শুনতে থেমে গেছেন? হ্যাঁ, এবং যদিও আমি ল্যাটিন আমেরিকা এবং এর দুর্দান্ত ভাষাগুলি ভাল জানি, মাঝে মাঝে আমি যা শুনি তা বিশ্বাস করতে পারি না।
দ বাগ তিনি আমাদের হীরা দিয়েছিলেন যেমন “তুমি চাও আমি তোমাকে ধরতে পারি এবং তোমাকে যেমন আছে তেমনই দিতে পারি” এবং দুঃখজনক ছড়া: “বাচ্চা, আমি তোমার ভাই, এবং তুমি যদি চাও আমি তোমাকে স্পর্শ করি, তোমার সামনের চামড়া নিয়ে এসো” বা ” আমি সবসময় উপরে, আপনি নীচে আপনি জিহ্বা দেন, বাবা”… আয়াত যে খুব বেশি ব্যাখ্যা প্রয়োজন হয় না.
পিছিয়ে নেই রোজালিয়াও। ইন হেনতাই, একটি (উদ্ভূত) গীতিনাট্য যা তিনি তার প্রেমিকের মোরগের জন্য রচনা করেছিলেন, বলেছেন: “আমি তোমাকে আমার মতো করে চড়তে চাই সাইকেল” অথবা “তোমার বন্দুকের প্রেমে”, কিন্তু সমাপ্তি আসে “আমি এটাকে বীট করেছি যতক্ষণ না এটি স্থাপন করা হয়” এবং যা সত্যিই বন্দুকটি (এখনও ফেলিপ II) আমাদের দম বন্ধ করে দেয়। এবং কামোদ্দীপক সৃজনশীলতার এমন স্তর কে আশা করেছিল? এ গান কবিতা!
খারাপ খরগোশ, মধ্যে সাফেরা, এটি স্পষ্টতাকে এমন একটি স্তরে নিয়ে যায় যা তিন জ্ঞানী ব্যক্তিকে অভিভূত করবে, সেই সমস্ত সোনা এবং লোবান এবং গন্ধরস দিয়ে। “যদি আপনার প্রেমিক আপনাকে স্তন্যপান না করে, তাহলে কেন সে আপনাকে চুষবে না,” তিনি বিনা দ্বিধায় বলেছেন, ক্রিসমাসের শ্রেষ্ঠত্বের কোনো চিহ্ন দিয়ে ভঙ্গ করেছেন।
তবে আসুন আমরা বড় নামগুলিতে সীমাবদ্ধ না থাকি। নট্টি নাতাশা তার চিহ্ন রেখে গেছেন যেমন “আমি চাই তারা আমাকে দেয়ালে আঘাত করুক”; বা বেকি জি কে, তার সাথে বৃদ্ধ, তিনি নৌগাতে একটি আত্মবিশ্বাস যোগ করেছেন যা বলে, “আমি তাদের বড় পছন্দ করি, তাই তারা আমার মুখে মানায় না,” এমন একটি বাক্যাংশ যা যেকোনো মার্জিপানকে অপমানে পরিণত করবে। আমাদের পূর্বপুরুষরা কি বলবেন যদি তারা এই ক্রিসমাসের আগের দিন রেডিও চালু করতে পারে?
প্রকৃতপক্ষে, আমরা আর স্বর্গীয় সম্প্রীতি শুনতে পাই না কিন্তু বীট যে হাড়ের মধ্যে অনুরণিত হয়, যে শব্দগুলি মাংস উদযাপন করে, অশ্লীল আন্দোলন? সম্মানজনক বা castrating চিন্তার পরিবর্তে?
এটি নীচের লোকদের, রাস্তা এবং পাড়ার বিজয় যেখানে গান শোনা যায় না, বরং ঘাম ঝরানো এবং চিৎকার করা হয়। স্যাসি বিটগুলি এমনকি সবচেয়ে পরিমার্জিত পরিবেশকেও দখল করে নেয়, আমাদের মনে করিয়ে দেয় যে হৃদয়কে পাম্প করে এবং নিতম্ব নড়াচড়া করে তার কোন সীমানা নেই। একবার নির্বাচিতদের সঙ্গীত কি ছিল, আজ বর্জন ছাড়া একটি পার্টি. এবং এটা কি, সর্বোপরি, ক্রিসমাস কি হওয়া উচিত নয়? শুভ twerking সবাই!